পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন চার দিনের সফরে সিলেট এসে পৌঁছেছেন

বড়লেখা প্রতিনিধিঃ 

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন চারদিনের সফরে বুধবার (৪ নভেম্বর) মৌলভীবাজারের বড়লেখায় এসে পৌঁছেছেন। তিনি দুপুর ১২টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিকেল ৪টায় মন্ত্রী মৌলভীবাজারের বড়লেখায় উপস্থিত হয়ে বড়লেখার ভোলারকান্দি, হরিপুর ও মোহাম্মদনগর কমিউনিটি ক্লিনিকের নবনির্মিত ভবন উদ্বোধন করবেন। এরপর তিনি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান করবেন।

মন্ত্রীর বৃহস্পতিবারের কর্মসূচির মধ্যে রয়েছে-সকাল ১১টায় রাজনগর-কুলাউড়া-জুড়ী-বড়লেখা-চান্দগ্রাম-চারখাই আঞ্চলিক মহাসড়কে জুড়ী উপজেলায় নির্মিত জাঙ্গীরাই সেতুর উদ্বোধন, দুপুর ১২টায় জুড়ী উপজেলার কাপনাপাহাড় চা বাগান-কাশীনগর রাস্তার বৃন্দাঘাট পয়েন্টে জুড়ী নদীর উপর সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, সাড়ে ১২টায় জুড়ী উপজেলার পশ্চিম শিলুয়া ভরাডহর প্রাইমারী স্কুল রাস্তায় করলাঘাট পয়েন্টে জুড়ী নদীর উপর সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় বড়লেখা উপজেলাস্থ বর্ণি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

পরিবেশমন্ত্রী শনিবার সকাল সাড়ে ১০টায় বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, মহিলা বিষয়ক অধিদপ্তরের হেলথ ক্যাম্প এর উদ্বোধন ও সরকারের প্রণোদনা কর্মসূচির অংশ হিসেবে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। ওইদিনই মন্ত্রী বিকেল সাড়ে ৪টায় বিমানযোগে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *