টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও সৌদি প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই পুরস্কার

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

নাটোরের গুরুদাসপুরে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৭ বছরের ছেলেকে নিয়ে পালিয়েছেন এক প্রবাসীর স্ত্রী। গত ২৫ ফেব্রুয়ারি উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে ওই রাতেই গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, ওই গ্রামের মৃত রমজান আলীর ছেলে প্রবাসী মো. আবুল বাশারের (৩২) সঙ্গে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া গ্রামের মো. নিজাম উদ্দিনের মেয়ে সম্পা খাতুনের (২৫) ২০১৩ সালে বিয়ে হয়। চার মাস পর স্ত্রীকে রেখে সৌদি আরবে যান আবুল বাশার। বিয়ের এক বছর পর তাদের ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে সৌদি থেকে বাশার দেশে আসেন। বাসায় আসার কয়েকদিনের মধ্যেই আবুল বাশারের মা অসুস্থ হয়ে পড়লে মাকে নিয়ে হাসপাতালে গেলে তাদের অগোচরে বাড়িতে থাকা ১৭ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ টাকা ও তার ৭ বছরের সন্তান মো. বাধন পারভেজকে নিয়ে পালিয়ে যান স্ত্রী।

প্রবাসী আবুল বাশার জানান, তিনি তার স্ত্রী সন্তানকে খুব ভালোবাসতেন। তাদের কোনো চাহিদা কখনও অপূর্ণ রাখেননি। সৌদি থাকা অবস্থায় তার স্ত্রী সম্পা খাতুনকে তিনি দুই বার ওমরা হজও করিয়েছেন। তার স্ত্রীর পরিবারকে উধাও হওয়ার বিষয়টি জানানো হয়েছে। স্ত্রী-সন্তানকে খুঁজে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ৫০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে তদন্ত চলছে। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে তাদের সন্ধান পাওয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *