জুড়ীতে আল-জাজিরার বিরুদ্ধে সচেতন নাগরিকবৃন্দের মানববন্ধন

জুড়ীতে আল-জাজিরার বিরুদ্ধে মানববন্ধন

মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী নাইট চৌমুহনীস্থ মুক্তিযোদ্ধা চত্বরে কাতার ভিত্তিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম আল-জাজিরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কে জড়িয়ে প্রতিবেদনের পপরিপ্রেক্ষিতে এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে জুড়ীর  মুক্তিযোদ্ধা চত্বরে উপজেলার দেশপ্রেমিক ও সচেতন নাগরিকবৃন্দের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধনে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার প্রতিবেদনের প্রতিবাদে মুখরিত হয় মুক্তিযোদ্ধা চত্বর।

বিভিন্ন সংগঠনের নেতারা বলেন, প্রধানমন্ত্রী এবং সেনাপ্রধানকে জড়িয়ে আন্তর্জাতিক গণমাধ্যমটি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে বাংলাদেশের সম্মান ক্ষুণ্ণ করার চেষ্টা করছে। আল জাজিরা বিরুদ্ধে জুড়ীতে প্রতিবাদ সভা কাতার ভিত্তিক বিতর্কিত সংবাদ মাধ্যম আল জাজিরা কতৃর্ক সম্প্রতি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও সফল সেনা প্রধানের বিরুদ্ধে মিথ্যা ও বানায়োট প্রতিবেদনর প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠানটি হয়।

জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হান্নানের পরিচালনায় ও জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রন্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, পশ্চিমজুড়ী ইউনিয়ন চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জুড়ী উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভুইয়া, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, পূর্বজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ মইনুল ইসলাম, এমএ মুছাওয়ীর মাদ্রাসার সভাপতি এমএ মুজিব মাহবুব, আওয়ামীলীগ নেতা ইমরুল ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এমএইচ/হাকালুকি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *