গোলাপগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:
গোলাপগঞ্জে নির্বাচনী পোস্টার লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক জনের মৃত্যু হয়েছে। সে উপজেলার বাঘা ইউনিয়নের পূর্বগাঁও গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে আফজাল হুসেন (২৫)।
বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার পৌর শহর টিকরবাড়ী এলপিজি গ্যাস প্লান্টের কাছে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গোলাপগঞ্জে উপজেলা পরিষদ উপ নির্বাচনে ঘোড়া প্রতীকের নির্বাচনী পোস্টার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফজাল হুসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়।
গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপনির্বাচনে চেয়াম্যান প্রার্থী শফিক উদ্দিনের ঘোড়া প্রতীকের পোস্টার লাগাতে টিকরবাড়ীর পাশে এলপিজি গ্যাস প্লান্টের দেওয়ালে উঠতে গেলে ওই যুবক বিদ্যুতায়িত হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ মধ্যরাতে হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য হারুনুর রশীদ চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে রাতে মরদেহ উদ্ধার করে লাশ মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন উপজেলা পরিষদ উপ নির্বাচনে ঘোড়া মার্কার পোস্টার লাগাতে গিয়ে সে বিদ্যুৎ স্পৃস্ট হয়।
এদিকে অপর প্রতিদ্বন্দী প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোক সংতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *