গোলাপগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের  চন্দরপুর থেকে শিউলী বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টায় চন্দরপুরের আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন আমকোনী বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের সদস্যরা।

উদ্ধারকৃত গৃহবধূ শিউলী বেগম চন্দরপুর গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী। তাদের ২ কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায়  শিউলী বেগমকে তার বন্ধ কক্ষে ডাকাডাকি করলে তার সাড়াশব্দ পাওয়া যায়নি। এতে পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোক জড়ো হয়ে পুলিশে খবর দেন। পরে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোফাখখারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘরের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ এসে যখন ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে তখন শিউলী বেগমের নিথর দেহ ফ্যানের সাথে ঝুলছিল। তবে দুই পা বিছানায় লেপটে থাকায় সন্দেহ দেখা দিয়েছে বলেও জানান তারা।

এছাড়া শিউলী বেগমের স্বামী ইকবাল হোসেন ঘটনার খবর পেয়ে বাড়িতে আসলেও পুলিশের আগমন এবং মরদেহ উদ্ধারের পূর্বে বাড়ি থেকে পালিয়ে যান। এতে এলাকার লোকজনের মাঝে রহস্য বিরাজ করছে।

পরিবারের সদস্যরা জানান, ইকবাল হোসেন গতকাল (বৃহস্পতিবার) ব্যবসার জন্য বড়লেখা উপজেলার দাসের বাজার গিয়েছিলেন। আজ সন্ধ্যায় শিউলী বেগমের মৃত্যু সংবাদে শুনে তিনি বাড়িতে ফিরেন। তবে ঠিক কি কারণে ইকবাল হোসেন পালিয়ে গেলেন তার সদুত্তর মিলেনি।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোফাখখারুল ইসলাম জানান,  অবস্থা দেখে এটাকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *