গোলাপগঞ্জের ঢাকা দক্ষিনে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু, ঘাতক আটক

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সিলেট জেলার গোলাপগঞ্জে স্বামীর মারধরের স্ত্রীর প্রাণহানির ঘটনা ঘটেছে। রোববার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী আব্দুল করিমকে (৪০) আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯) ও আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। তারা কয়েক মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।

প্রতিবেশিরা জানান, রোববার সকালে আব্দুল করিমের সঙ্গে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে সুফিয়া বেগম মারা যান।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল যায় এবং আব্দুল করিমকে আটক করে। পরে লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হসাপাতালে প্রেরণ করে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী এ বিষয়ে বলেন, স্ত্রী মারধর করে হত্যা করার অভিযোগে আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। স্ত্রীর বাবার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *