একই দিনে তিন ভাইয়ের মৃত্যু!

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

নাটোরে একই দিনে আপন তিন ভাইয়ের মৃত্যু হয়েছে। এদের দুজন করোনায় আক্রান্ত হয়ে এবং অন্যজন এক ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত ব্যক্তিরা হচ্ছেন নাটোর শহরের ঐতিহ্যবাহী পচুর হোটেলের স্বত্বাধিকারী শরিফুল ইসলাম ওরফে পচু (৫৬), তাঁর বড় ভাই মো. বাবলু (৭০) ও ছোট ভাই জাহাঙ্গীর আলম (৪৬)। শুক্রবার (০৯ জুলাই) মাত্র ১৬ ঘণ্টার ব্যবধানে আপন তিন ভাই না ফেরার দেশে চলে গেছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নাটোর সদরের চকরামপুরে অবস্থিত নাটোর জেলার বৃহত্তম ও বিখ্যাত পচুর হোটেলের সত্ত্বাধিকারী শরিফুল ইসলাম পচু করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেলে শুক্রবার ভোরে মারা যান। এ খবর শোনামাত্র তার আপন বড় ভাই বাবলু রহমান চকরামপুরে নিজ বাড়িতে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। এদিকে, তাদের আরেক ছোটভাই জাহাঙ্গীর হোসেন করোনা আক্রান্ত হয়ে আগে থেকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনিও মারা যান।

শুক্রবার জুমার নামাজের পর নাটোর পৌরসভার মসজিদ মাঠে জানাজা শেষে শহরের গাড়িখানা গোরস্থানে দুই ভাই পচু ও বাবলু রহমানকে কবর দেওয়া হয়েছে। শনিবার আরেক ভাই জাহাঙ্গীর হোসেনের জানাজা শেষে দাফন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *