ইসলাম ধর্মে অনুরক্ত হয়েই মিডিয়া ছেড়েছি -সুজানা

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। ২০০১ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রেখেছিলেন তিনি। এরপর ২০০৩ সালে লাক্স ফটোসুন্দরী খেতাব জিতে নেন। তারপর এ অঙ্গনে দীর্ঘ সময় পার করেছেন এ অভিনেত্রী। সম্প্রতি বিনোদন জগত ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি। ইসলামিক জীবনাদর্শের কারণে মূলত মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বলে জানান এ অভিনেত্রী।

হঠাৎ অভিনয়কে বিদায় জানানোর বিষয়ে সুজানা জাফর বলেন, গত তিন বছর থেকে বুটিক ব্যবসা করে আসছি। ব্যবসা শুরুর সময়ে ঠিক করি ধীরে ধীরে মিডিয়া থেকে সরে আসব। এরপর ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ্‌ পালনের পর মিডিয়াতে কাজের মন আরও উঠে যায়।
তিনি বলেন, আমি ১৬ বছর মিডিয়াতে কাজ করেছি কিন্তু একটানা কাজ করিনি। বিরতি দিয়ে কাজ করেছি। কারণ যখন মানসম্মত কাজ পেয়েছি করেছি, অন্যথায় করিনি। আর এখন তো ব্যক্তিগত সম্পর্ক ধরে মানুষ কাজ করেন। আর ব্যক্তিগত সম্পর্ক না থাকলে কাজ করা কঠিন হয়ে গেছে। এ কারণে শোবিজ থেকে দূরে গিয়ে নিজের ব্যবসা নিয়ে ভাবছি।

ধর্মীয় অনুশাসনে নতুন উপলদ্ধি নিয়ে সুজানা বলেন, গেল তিন মাস কোরআন, হাদিস শিখেছি। ইসলামের আলোকে চলে মনে বেশ শান্তি পেয়েছি, যা আগে কখনই পাইনি।
সুজানার বুটিকের ব্যবসা রয়েছে। তার বাইরেও আশ্রম ও অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। করোনার শুরু থেকে প্রবাসী বাংলাদেশিদের পাশে দাঁড়াতেও দেখা যায় এ অভিনেত্রীকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *