অবশেষে করোনাকে জয় করলেন মাশরাফি বিন মুর্তজা

বিয়ানীবাজারের ডাকঃ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা করোনামুক্ত হয়েছেন। তৃতীয় দফায় করোনার নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে তার।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে নিজের করোনামুক্তির কথা জানিয়েছেন দেশের অন্যতম সেরা ও জনপ্রিয় এ ক্রিকেটার।

ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা। শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে গত ৩০ জুন দ্বিতীয় দফায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি এবং সে পরীক্ষার ফলাফলও পজিটিভ আসে।

গত ১৯ জুন ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করার পর পরের দিন বিকালে মাশরাফির করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর থেকে ঢাকার নিজ বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *