অপরাধী সে যে বাহিনীরই হোক না কেন তাকে গ্রেফতার করা হবে: রায়হানের বাড়িতে পুলিশ কমিশনার

বিয়ানীবাজারের ডাকঃ 

সিলেট মে‌ট্রোপ‌লিটন পু‌লিশের (এসএমপি) নতুন ক‌মিশনার নিশারুল আরিফ বলেছেন, সিলেটে রায়হান হত্যাকান্ডের ঘটনা অনভিপ্রেত, অপ্রত্যাশিত। যে অপরাধী সে যে বাহিনীরই হোক না কেন সে অপরাধী। যেহেতু পুলিশ এ ঘটনায় অভিযুক্ত একারণে আমি লজ্জিত। তবে এটি আমাদের কাছে ধর্তব্য কোন বিষয় নয়। আমাদের মুল টার্গেট আসামীদের গ্রেফতার করা।

তিনি বলেন, সকরারের কঠোর নির্দেশনা আছে এ ঘটনায় সকলকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার। আমরা তাদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা করব। এই এসাইনমেন্ট নিয়েই আমি সিলেটে এসেছি। আসামীদের গ্রেফতারে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পুলিশ ক‌মিশনার নিশারুল আরিফ আরো বলেন, রায়হানের পরিবারের সদস্যদের সাথে আমি কথা বলেছি। তাদের দাবি মুল আসামীকে গ্রেফতার করা। পুলিশসহ সবগুলো বাহিনী এ চেষ্টা অব্যাহত রেখেছে। জড়িত সকলকে আমরা গ্রেফতার করব। তাদের ব্যপারে কোন তথ্য পেলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদের বাড়িতে তার পরিবারের সাথে আলাপ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এরআগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমানযোগে তিনি সিলেট এসে পৌছান। সিলেটে এসে হজরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করে রায়হানের বাসায় যান পুলিশ কমিশনার নিশারুল আরিফ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *