স্বাস্থ্যবিধি না মানায় সিলেটে পানসী ও পাঁচভাই রেস্টুরেন্ট কে ৬০ হাজার টাকা জরিমানা!

মোট পড়া হয়েছে 117 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

করোনা সংক্রমণ রোধে সারাদেশে চলছে সরকার ঘোষিত বিভিন্ন বিধিনিষেধ। এরমাঝে স্বাস্থ্যবিধি পালনের বিষয়ে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে সরকার।

এমন বাস্তবতায় স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে সিলেট নগরীর বহুল পরিচিত পাঁচভাই ও পানসী রেস্টুরেন্টকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১ মে) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত র‍্যাব-৯ ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম। সিনিয়র এএসপি ওবাইন এর নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল অভিযানে অংশ নেয়।

এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম জানান- সর্বশেষ করোনাকালীন বিধিনিষেধ অনুযায়ী রেস্টুরেন্টে বসে খাবার খাওয়ার অনুমতি দিলেও সামাজিক দূরত্ব কঠোরভাবে মানার নির্দেশনা রয়েছে। কিন্তু পানসি-পাঁচভাই রেস্টুরেন্ট গাদাগাদি করে বসিয়ে মানুষকে খাবার পরিবেশন করছিল। এভাবে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে এই দুটি রেস্টুরেন্টকে ৬০ হাজার টাকা জরিমানা ও তাদের মালিকের কাছ থেকে তা আদায় করা হয়।

জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর (মিডিয়া অফিসার) সিনিয়র এএসপি ওবাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *