স্ত্রীর বিয়ে অন্যত্র হওয়ায় বিষ খেয়ে স্বামীর আত্মহত্যা

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নে স্বামীর সংসার ছেড়ে স্ত্রী অন্যত্র বিয়ে করার দুই দিন পর স্বামী বিষপানে আত্মহত্যা করেছেন বলে সংবাদ পাওয়া গেছে। বুধবার (১১ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে। পরে ওই দিন রাতে নিহত স্বামীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তি জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের টেঙ্গনমারী এলাকার সবুজপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে মিনারুল ইসলাম (২৮)।

কচুকাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুর রউফ জানান, ২ দিন আগে মিনারুলের স্ত্রী শরিফা বেগম স্বামীর সংসার ছেড়ে আরেকটি বিয়ে করেন। সেই রাগে বুধবার (১১ আগস্ট) বিকেলে কচুকাটা বানিয়াপাড়া কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গণে এসে কীটনাশক পান করেন। পরে এলাকাবাসী বিষয়টি দেখতে পেয়ে মিনারুলকে উদ্ধার করে নীলফামারী হাসপাতালে নেয়ার জন্য ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নিয়ে আসেন। মাইক্রোবাসে ওঠার আগেই মারা যান তিনি।

নীলফামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, বুধবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ধারণা করা হচ্ছে স্ত্রী তাকে ছেড়ে চলে যাওয়ার কারণে কীটনাশক পান করতে পারেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন
আরও পড়ুন  হাসাপাতালের লিফটে আটকা পড়ল কিশোর অবশেষে উদ্ধার

Leave a Reply

Your email address will not be published.