সৌদি আরবে ট্যাংকলরীর চাপায় গোলাপগঞ্জের দু’জন নিহত

মোট পড়া হয়েছে 222 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সৌদি আরবে ট্যাংকলরির চাপায় নির্মমভাবে প্রাণ হারিয়েছেন সিলেটের শ্যালক-দুলাভাই। তাদের বাড়ি সিলেটের গোলাপগঞ্জে। বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে বৃহস্পতিবার সৌদি আরবের জেদ্দা শহরে এ নির্মম ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে গোটা উপজেলায় নেমে আসে শোকের ছায়া। শোকে স্তব্ধ হয়ে পড়েছেন নিহতের পরিবারের লোকজন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে সৌদি আরবের জেদ্দা থেকে আমদানিয়া শহরে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন দুলাভাই ফরমুজ আলী (৫৫) ও তার শ্যালক আনোয়ার হোসেনসহ (৪০) ৬ জন। এ সময় তাদের বহনকারী গাড়িতে একটি পানির ট্যাংকলরি ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়েন গাড়িতে থাকা লোকজন। এ সময় ঘটনাস্থল থেকে টেনেহিঁচড়ে উদ্ধার করা হয় তাদের।

এ সময় ঘটনাস্থলেই মারা যান গোলাপগঞ্জের শরীফগঞ্জ ইউনিয়নের কালিকৃষ্ণপুর গ্রামের মৃত আবুল হামিদের ছেলে ফরমুজ আলী (৫৫) ও তার আপন শ্যালক ও কালিকৃষ্ণপুর গ্রামের আবু বক্করের পুত্র আনোয়ার হোসেন (৪০)।

এ সময় অপর আহত আব্দুল আলিম, সাইফুল ইসলাম, জাকির হোসেন ও ছাদিক আহমদসহ ৪ জনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়।

শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালিকৃষ্ণপুরের বাসিন্দা এম কবির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে শুক্রবার বলেন, নিহতের পরিবারে এখন শুধু শোকের মাতম চলছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *