সেবা ফাউন্ডেশনের উদ্যোগে বিয়ানীবাজার ত্রান সহায়তা

নিজস্ব সংবাদদাতা
মানবতার কাজে সবার পাশে স্লোগানে প্রবাসীদের আর্থিক সহযোগিতায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌছানো হচ্ছে ফাউন্ডেশনের পক্ষে থেকে।
বুধবার বিকেলে উপজেলার লাউতা ইউনিয়নে ১৫০টি পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, তিনি সেবা ফাউন্ডেশনের এ মহতি উদ্যোগের জন্য ফাউন্ডেশনের সদস্য ও প্রবাসীদের প্রতি কৃতঙ্গতা জানান।

দূর্গত পরিবারে এই দুসময়ে মানবিক সহায়তা প্রদান করায় সেবা ফাউন্ডেশন কে ধন্যবাদ জানান বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য্য ও স্বেচ্ছাসেবক লীগ বিয়ানীবাজার উপজেলা শাখার সাধারণ সম্পাদক রিপন পদ কর সহ এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয়রা।

ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন সেবা ফাউন্ডেশনের সদস্য রাজন আহমদ,সাজু আহমদ,এহসান খোকন,শাহেদ আহমদ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা পুলক মালাকার, সাইদুর রহমান প্রমুখ। এসময় সংঘঠনের দ্বায়িত্তশীলরা জানান
বিয়ানীবাজারের বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারে সহায়তা প্রদান ও বিভিন্ন দুর্যোগে তাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

বিয়ানীবাজারে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় বিপর্যয় দেখা দিয়েছে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভায়।বন্যায় পানিবন্দি হাজার হাজার মানুষ।দুর্গত এলাকায় উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন
আরও পড়ুন  কাল নির্বাচন, সকল প্রস্তুতি সম্পন্ন দোয়া ও ভোট প্রত্যাশি ইমন

Leave a Reply

Your email address will not be published.