সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৭০২, সর্বোচ্চ শনাক্তের রেকর্ড ৯৯৬

মোট পড়া হয়েছে 1,063 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

গত দুইদিন থেকে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে অব্যাহত মৃত্যু ৯ জনেই। কিন্তু শনাক্তের সকল রেকর্ড অতিক্রম করেছে। এবার এক লাফে শনাক্ত ৯৯৬ জনে পৌঁছেছে। নতুন শনাক্তদের মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ৩৫৭ জন, সুনামগঞ্জে ১০৬ জন, হবিগঞ্জে ৩৫১, মৌলভীবাজারে ৪০ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২৫৬৬ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৮ দশমিক ৮২ শতাংশ।

রোববার (১ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী শেষ ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ৯ জনের মধ্যে ৪ জন সিলেট জেলার, ২ জন হবিগঞ্জের এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭০২ জনে। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৫৪৪ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারে ৬০ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ হাজার ৪ শত ৫২ জন। এর মধ্যে সিলেট জেলায় ২২ হাজার ৫৫ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৭ শত ১১ জন, হবিগঞ্জে ৪ হাজার ৮ শত ৪৬ জন, মৌলভীবাজারে ৫ হাজার ৫ শত ৫৯ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৩ হাজার ২ শত ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ৩০৫ জন। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫০ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *