সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু! শনাক্ত ৪৩৩

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেটে এক দিনে আরও ৯ জনের প্রাণহানি হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৪৩৩ জনের। করোনায় প্রাণ হারানো ৯ জনের মধ্যে ৭ জনই সিলেট জেলার বাসিন্দা। আর দুইজন মৌলভীবাজারের বাসিন্দা। শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের সকল জেলায় মিলে করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে মাত্র ১০৮২ টি। সে হিসেবে শনাক্তের হার ৪০ দশমিক ০২ শতাংশ।

বুধবার (১৪ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রতিবেদন থেকে জানা যায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৩৩ জনের মধ্যে সিলেট জেলার ২০৪ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ৯৮ জন, মৌলভীবাজারে ৩৪ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ২৪১ জন।

এ নিয়ে সিলেট বিভাগের সকল জেলায় মিলে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৫৪৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৩৭ জন, সুনামগঞ্জে ৩৯ জন, হবিগঞ্জে ২৪ জন, মৌলভীবাজারে ৪২ জন ও সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়।

অপরদিকে সিলেট বিভাগে মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০৮৯১ জন। যার মধ্যে সিলেট জেলাতেই সর্বাধিক ১৭৭২২ জন, সুনামগঞ্জে ৩৪৩১ জন, হবিগঞ্জে ৩৩৮৪ জন, মৌলভীবাজারে ৩৮৫০ জন এবং ওসমানী হাসপাতালে মোট ২৫০৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলায় মিলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৮১ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *