সিলেটে অভিনব উপায়ে মোবাইল চুরি, ধরা পড়লো সিসি ক্যামেরায়

মোট পড়া হয়েছে 44 

সিলেটে অভিনব উপায়ে মোবাইল চুরি

সিলেটে বিক্রেতাকে কথায় ব্যস্ত রেখে মোবাইল ফোন পকেটে ঢুকিয়ে চুরি করে নিয়ে গেছে এক মোবাইল চোর। সোমবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর করিম উল্লাহ মার্কেটের ৩ তলার ৪০ নং দোকান আমিনা মোবাইল শপে ঘটনাটি ঘটে। বিষয়টি ওই দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নীল টি-শার্ট পরিহিত এক যুবক ওই দোকানের সামনে দাঁড়িয়ে বিক্রেতার সঙ্গে কথা বলে বলে বিভিন্ন মডেলের মোবাইল ফোন দেখতে থাকেন। একসময় দুহাতে দুটি মোবাইল নিয়ে দেখতে থাকেন আর বিক্রেতার সঙ্গে অনর্গল কথা বলতে থাকেন। এসময় দোকানে আসা আরও ক্রেতাদের কর্মচারীর সঙ্গে কথা বলার সুযোগ নিয়ে নীল টি-শার্ট পরিহিত ওই যুবক দেখার জন্য বাম হাতে নেয়া মোবাইল ফোনটি দ্রুত প্যান্টের পকেটে ঢুকিয়ে ফেলেন। এর কিছুক্ষণ পর ডান হাতের মোবাইল ফোনটি বিক্রেতাকে ফেরত দিয়ে সে দোকান থেকে দ্রুত চলে যান।

তাৎক্ষণিক বিষয়টি বুঝতে পারেননি বিক্রেতা। রাতে যথাস্থানে মোবাইল ফোনটি দেখতে না পেয়ে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে দোকানের মালিকের কাছে মোবাইল ফোন চুরির বিষয়টি ধরা পড়ে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে।

আমিনা মোবাইল শপের কর্মচারী সালমান আহমদ বলেন, ওই চোর দুহাতে দুটি মোবাইল নিয়ে আমাদের সঙ্গে অনর্গল কথা বলতে থাকে। এসময় আরও কাস্টমার এসে গেলে আমরা ওদের সঙ্গে কথা বলতে শুরু করি। এ সুযোগে একটি মোবাইল দ্রুত প্যান্টের পকেটে ঢুকিয়ে চুরি করে নিয়ে যায়। বিষয়টি রাতে আমরা বুঝতে পারি। এ বিষয়ে থানায় জিডি করা হবে।

Source: Sylhetview24

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *