সিলেটের যেসব এলাকায় দুইদিন বিদ্যুৎ থাকবে না

মোট পড়া হয়েছে 153 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

উন্নয়ন কাজের জন্য সিলেট নগরীর বিভিন্ন এলাকায় দুইদিন কয়েক ঘণ্টা বিদ্যুৎ থাকবে না বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো), সিলেট।

বুধবার (৩১ মার্চ) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট বিউবো’র বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভি উপশহর ফিডারের উন্নয়নমূলক কাজের জন্য আগামী শুক্রবার (২ এপ্রিল) নগরীর উপশহরের ব্লক- এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়া এবং আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া পরদিন শনিবার (৩ এপ্রিল) সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১১ কেভি নাইওরপুল ফিডারের বিটিভি (বিবিবি-১), পানির পাম্প, কাজী জালাল উদ্দিন স্কুল, এসজিএস, নাইওরপুল, ওসমানী যাদুঘর, ঝর্ণারপাড়, কুমারপাড়া ও আশেপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না।

নির্ধারিত সময়ের আগে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *