সিলেটজুড়ে হাসপাতালে ৬০ জন করোনা রোগী ভর্তি

মোট পড়া হয়েছে 168 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ   

সিলেট বিভাগজুড়ে হাসপাতালে ভর্তি আছেন ৬০ জন করোনা রোগী। তবে তাদের মধ্যে বেশিরভাগেরই অবস্থা উন্নতির দিকে। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র তথ্যটি জানিয়েছে।

জানা গেছে, সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ রোববার (১৫ নভেম্বর) ভর্তি আছেন ৬০ জন। এর মধ্যে সিলেটে ৫৩, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ১ জন।

এদিকে, সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ২২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৭, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ৩ ও মৌলভীবাজারের ১ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, আজ রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৪১৬৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮০৫০, সুনামগঞ্জে ২৪৩৪, হবিগঞ্জে ১৮৬৯ ও মৌলভীবাজার জেলায় ১৮১২ জন।

গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ২৬ জন। তারা সবাই সিলেট জেলার বাসিন্দা। এই ২৬ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১২৮৭৯ জন। এর মধ্যে সিলেটে ৭২৫৪,  সুনামগঞ্জে ২৩৭৩, হবিগঞ্জে ১৫৫০ ও মৌলভীবাজারে ১৭০২ জন।

সিলেট বিভাগে এ পর্যস্ত করোনায় মারা গেছেন মোট ২৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৭৫, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *