সমকাল সম্পাদক মুস্তাফিজ শফি পিআইবির সদস্য হওয়ায় বিয়ানীবাজার প্রেসক্লাব’র অভিনন্দন

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজারের কৃতি সন্তান, সিলেটের গর্ব, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি)) সদস্য মনোনীত হয়েছেন।
বৃহস্পতিবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে পিআইবি’র ১৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদের নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) আইন ২০১৮-এর ধারা ৭ অনুযায়ী এ নিয়োগ দেওয়া হয়েছে। মনোনীত সদস্যরা মনোনয়নের তারিখ থেকে দুই বছরের জন্য নিজ পদে বহাল থাকবেন। পিআইবি তথ্য মন্ত্রণালয়ের অধীন একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। সাংবাদিকতা, গণমাধ্যম ও উন্নয়ন যোগাযোগ সংক্রান্ত প্রশিক্ষণ, গবেষণা ও প্রকাশনা নিয়ে এটি কাজ করে।
দি ডেইলি সান পত্রিকার সম্পাদক এনামুল হক চৌধুরীকে চেয়ারম্যান করে ১৫ সদস্য বিশিষ্ট পিআইবি’র পরিচালনা পর্ষদ সরকার গঠন করেছে।
এদিকে মোস্তাফিজ শফি পিআইবির সদস্য মনোনীত হওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বিয়ানীবাজার প্রেসক্লাব। সংগঠনের নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, মফস্বল থেকে জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করা মুস্তাফিজ শফি অনেক দূর এগিয়ে যাবেন। তাঁর এ গৌরবজ্জল কৃতিত্বে শুধু বিয়ানীবাজার নয়ম মফস্বল সাংবাদিকরা অনুপ্রাণিত।
বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, মুস্তাফিজ শফির এ কৃতিত্বে বিয়ানীবাজারের সাংবাদিকরা গর্বিত-আনন্দিত।

শেয়ার করুন
আরও পড়ুন  বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত

Leave a Reply

Your email address will not be published.