শারীরিক অবস্থার অবনতি, ঢাকায় আনা হচ্ছে মুশফিকের বাবা-মাকে

মোট পড়া হয়েছে 178 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ না খেলেই সিরিজের মাঝে দেশে ফিরছেন মুশফিকুর রহিম। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে, অভিজ্ঞ টাইগার ব্যাটসম্যানের বাবা-মা দুজনই করোনায় আক্রান্ত। তাদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় বুধবার (১৪ জুলাই) হারারে থেকে ঢাকার বিমান ধরবেন মুশফিক। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হাবিবুল বাশার সুমন।

বাশার বলেন, ‘মুশফিকের বাবা-মা করোনায় আক্রান্ত হয়েছেন শুনেছি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকায় আনা হচ্ছে। সেজন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছে মুশফিক।’ জানা গেছে, বগুড়া থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে আসা হচ্ছে মুশফিকের বাবা-মাকে। এদিকে গণমাধ্যমের বরাতে জানা গেছে, মুশফিকের বাবা-মা’র সব ধরণের চিকিৎসার ভার নিয়েছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

গতকালকেই খবর ছিল ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও তিনি খেলবেন। গত ৭ জুলাই থেকে শুরু হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলেননি মুশফিক। ওয়ানডে সিরিজে খেলার কথা ছিল তার। জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ই জুলাই। সিরিজের পরবর্তী দুটি ম্যাচ গড়াবে ১৮ ও ২০ শে জুলাই। টি- টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ শে জুলাই থেকে। বাকি দুটি ম্যাচ হবে ২৫ ও ২৭ শে জুলাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *