রায়হান হত্যা : সিলেটের আঞ্চলিক ভাষার নাট্যাভিনেতা মুরাদকে নিয়ে গুঞ্জন!

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ   

রায়হান হত্যায় বের হচ্ছে চাঞ্চল্যকর তথ্য। সিলেটের নাট্যাভিনেতা গ্রীন বাংলার বেলাল আহমদ মুরাদকে নিয়ে সিলেটে চলছে কানাঘুষা । অনেকেই সরাসরি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার জড়িত থাকার কথা বলছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিযোগ করেন, আখালিয়ায় রায়হানের বাড়ির একটু অদূরে অপর মহল্লায় গ্রীণবাংলার নাট্যকার মুরাদের বাড়ি। নাটক ও অভিনয়ের নামে আখালিয়ার একটি বাড়িতে তারা নানা কুকর্ম করতো বলে অভিযোগ রয়েছে। সেখানে প্রায়ই অংশ নিতেন সিলেটের বন্দর বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ তরুণ এআই আকবর।

চাকরিতে যোগদান করেই সিলেটে ইউটিউব চ্যানেল গ্রীন বাংলায় সাবেক শিবির নেতা মুরাদের নেতৃত্বে আঞ্চলিক নাটকে যোগদান করেন আকবর। মুরাদ শিবির করতেন এটি জেনেই তিনি কেন এই নাট্য দলে যোগ দেন তা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে ।

জানা যায়, হাতে ওয়্যারলেস থাকায় পুলিশের তৎপরতার সকল বার্তা বেজে ওঠতো তার ওয়্যালেসে। তাই নিরাপদ ও নির্বিঘ্নে চলতো এই মধুচক্র। যুবলীগ নেতা জগৎজ্যোতি হত্যা মামলার আসামীও ছিলেন এই মুরাদ-এমন অভিযোগও রয়েছে।

মুরাদের নেতৃত্বে আখালিয়ায় যে বাড়িতে তাদের কুকর্ম চলতো সেখানে প্রতিবাদী ছিলেন প্রতিবেশী রায়হান। কিন্তু পুলিশের এসআই আকবর জড়িত থাকায় কিছুই করতে পারতেন না রায়হান ও এলাকার প্রতিবাদীরা।

বিষয়টি নিয়ে উর্ধ্বতন মহলে যাওয়ার চেষ্ঠায় ছিলেন রায়হান ও প্রতিবাদী লোকজন। এখবর ফাঁস হয়ে গেলেই মুরাদ ও এসআই আকবর মিলে রায়হানকে ভুয়া ছিনতাইকারী সাজিয়ে পরিকল্পিতভাবে খুন করে বলে এলাকাবাসী ধারণা করছেন । তথ্যদাতা এলাকাবাসীর দাবি-বেলাল আহমদ মুরাদকে গ্রেফতারের মাধ্যমে আসল তথ্য বের হয়ে আসতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *