রায়হান হত্যার আইনী সহযোগিতা করবে সিলেট জেলা আইনজীবী সমিতি

মোট পড়া হয়েছে 186 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেটে পুলিশী নির্যাতনে নিহত রায়হান হত্যার বিচারে আইনী সহযোগিতার জন্য সিলেট জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সা আন্দোলনরত বৃহত্তর আখালিয়া (বার হামছায়া) সংগ্রাম পরিষদের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেট জেলা আইনজীবী সমিতির সাথে সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং সাধারণ সম্পাদক এডভোকেট ফজলুল হক সেলিম।

আরো উপস্থিত ছিলেন- বৃহত্তর আখালিয়া (বার হামছায়া) সংগ্রাম পরিষদের আহবায়ক ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, নিহত রায়হানের পরিবারের অভিভাবক শওকত আলী, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আমির হোসেন, নিহত রায়হানের চাচা হাবিবুল্লাহ চৌধুরী, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, ৮নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সংগ্রাম পরিষদের অন্যতম সদস্য মকবুল হোসেন খান, এডভোকেট মো. আজিম উদ্দিন, আব্দুল লতিফ রিপন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান পুতুল, মো. সাইদুল ইসলাম, আব্দুল জব্বার শাহীন, ফাহিম আহমদ, সজিবুর রহমান রুবেল, নিহত রায়হানের বোন জামাই মফজ্জিল আলী, রায়হানের ঘটনায় হাই কোর্টে রিট আবেদন কারী আইনজীবী ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমদ এবং সিলেট জজ কোর্টের আইনজীবী ব্যারিস্টার এম এ ফজল চৌধুরী, নিহত রায়হানের আমেরিকা প্রবাসী চাচা আব্দুল কুদ্দুস, সিনিয়র আইনজীবী এডভোকেট আক্তার বক্স জাহাঙ্গীর প্রমুখ।

সাক্ষাৎকালে আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নিহত রায়হানের পক্ষে আইনী সহযোগিতার জন্য তাদের পক্ষ থেকে সিনিয়র আইনজীবীদের নিয়ে একটি প্যানেল গঠন করে সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এদিকে সংগ্রাম পরিষদের ডাকে রায়হান হত্যাকান্ড নিয়ে শনিবার দুপুর ১২টায় রায়হানের আখালিয়া নেহারীপাড়াস্থ বাসায় সংবাদ সম্মেলনে আহবান করা হয়েছে। এতে সিলেটে কর্মরত সকল সাংবাদিক ও এলাকাবাসীকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন রায়হান হত্যার বিচারের দাবিতে আন্দোলনরত বৃহত্তর আখালিয়া (বার হামছায়া) সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *