যে কোন মূল্যে বিয়ানীবাজার উপজেলাকে মাদকমুক্ত করা হবে: ওসি হিল্লোল রায়

মোট পড়া হয়েছে 145 

বিয়ানীবাজারের ডাকঃ 

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেছেন, মাদকের বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে প্রতিটি সমাজকে মাদকমুক্ত করতে হবে। মাদকের অন্ধকার জগৎ থেকে মাদকসেবীদের বেরিয়ে আসার আহ্বানের পাশাপাশি মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলতে যুব সমাজকে উদ্বুদ্ধ করেন তিনি।
তিনি বলেন, মাদকমুক্ত বিয়ানীবাজার উপজেলা তৈরি করতে পুলিশের পাশাপাশি সব চাইতে বড় অবদান রাখতে হবে এলাকার যুব সমাজকে। মাদক নির্মূল ও অসামাজিক কার্যকলাপ বন্ধে সব সময় পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

ওসি হিল্লোল রায় বলেন, যুব সমাজ ঠিক থাকলেই যেকোন মূল্যেই মাদক মুক্ত এলাকা তৈরি করা সম্ভব।
সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের উদ্যোগে আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ রোধ এবং কোভিড-১৯ ও সম্প্রসারিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেল ৪টায়
বিয়ানীবাজার উপজেলার ৩নং দুবাগ ইউনিয়নের ৩নং বিট পুলিশিং কাযর্ক্রম সংক্রান্তে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন, “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, মাদক মুক্ত সমাজ চাই, মাদক সেবন বন্ধ করো সুশীল সমাজ গড়ে তুলো” এই শ্লোগানে বিয়ানীবাজার উপজেলায় মাদক বিরুধী আলোচনা সভা হয়।

দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুদ সালামের সভাপতিত্বে এবং বিট অফিসার এসআই রুমেন আহমদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক, ৩নং দুবাগ ইউনিয়নের আওয়ামী লীগের সহ সভাপতি আঃ কাদির, বাবুল হোসেন চৌধুরী, ৩ নং দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিক মাহমুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা পলাশ আফজাল, সিলেট ল কলেজ ছাত্রলীগ নেতা পারভেজ, থানা ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী বিট অফিসার এএসআই মোঃ রতন মিয়া, ইউপি সদস্য জয়নুল হোসেন, সুলতান, মোস্তফাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *