মনোনয়ন প্রত্যাহার এবং বোবা অনুভূতি প্রসঙ্গে -ছাব্বির উদ্দিন

মোট পড়া হয়েছে 134 

বিয়ানীবাজারের ডাকঃ

আমাকে নিশ্চয় বিয়ানীবাজারবাসী চিনেন। আমি সাব্বির উদ্দিন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে জমা দেয়া আমার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি। আওয়ামীলীগের দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমার এলাকার মুরব্বীয়ান-বিশিষ্ট ব্যক্তিবর্গ, উপজেলা-ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের অনুরোধে এবারও নির্বাচনী ময়দান থেকে নিজেকে গুঁটিয়ে নিলাম। আমার এই সিদ্ধান্ত ব্যক্তিগত বিবেচনায় সঠিক হয়েছে মর্মে মনে করছি। তবে মুড়িয়া ইউনিয়নে দল এবং প্রতীকের অমর্যাদার দায় নেবে কে? এই প্রশ্নের উত্তর কেউ দিতে পারবেনা। এই মহূর্তে উত্তর জানার দরকারও নেই।

আওয়ামীলীগের রাজনীতি মুড়িয়া ইউনিয়নে গতি হারাচ্ছে গত কয়েকছর থেকে। এর পিছনে কারা আছে, তা খতিয়ে দেখা প্রয়োজন। আওয়ামীলীগ থেকে এভাবে ঝরে পড়ারা সারাক্ষণ নিভৃতে জয় বাংলা বলে আর মুক্তিযুদ্ধ বিরোধীরা গায়ে মুজিককোর্ট লাগিয়ে জিন্দাবাদ শ্লোগান ঝপে।

এভাবে আর কতকাল চলবে?  শহীদ পরিবারের সন্তানরা অবহেলিত হবে?? চেতনার দোহাই দিয়ে ব্যবসা হবে ???

মুড়িয়া ইউনিয়নের আমার প্রিয় জনগণ, সম্মানীত ভোটার, কর্মী, বন্ধুমহল, শুভাকাংখী, আত্মীয়স্বজন সবার প্রতি অনুরোধ-আপনারা কেউ মনোক্ষুন্ন হবেননা। ধৈর্য ধরুন, হতাশ হবেননা। রাজনীতির পথ কখনো কুসুমাস্তির্ণ হয়না। আমি আপনাদের পাশে ছিলাম, থাকবো, ইনশাল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *