মডেল পৌরসভা গড়তে অবৈধ দখল উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে -পৌর মেয়র

মোট পড়া হয়েছে 197 

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ানীবাজার পৌরসভাকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে পৌর বাসিন্দাসহ সম্মিলিত সকলের সহযোগিতার কোন বিকল্প নাই। পরিস্কার-পরিচ্ছন্ন একটি পৌরশহর উপহার দিতে অবৈধভাবে ফুটপাত দখল উচ্ছেদ অভিযান অভ্যাহত থাকবে। এতে পৌরসভার নাগরিকসহ সকলের সহযোগিতার প্রয়োজন। মঙ্গলবার (৬ জুলাই) পৌরসভার হলরুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মেয়র মো. আব্দুস শুকুর এসব কথা বলেন।

মেয়র মো. আব্দুস শুকুর বলেন, আমার নির্বাচনী ইশতেহার অনুযায়ী সুন্দর, পরিচ্ছন্ন একটি মডেল পৌরশহর উপহার দিতে আমি ও আমার পরিষদ নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এসময় সাংবাদিকসহ দেশ ও বিদেশ থেকে বিভিন্ন সময় পরামর্শ দিয়ে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র আব্দুস শুকুর। এছাড়াও নিয়মিত পৌর কর পরিশোধের জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। প্যানেল মেয়র-২ মো. নাজিম উদ্দীনও মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান, বিয়ানীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এম হাসানুল হক উজ্জ্বল, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয় ও মাছুম আহমদ, বিয়ানীবাজার প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুকিত মুহাম্মদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শিপার আহমদ পলাশ, সাংবাদিক সুয়াইবুর রহমান স্বপন, সাংবাদিক তোফায়েল আহমদ, সাংবাদিক আবু তাহের রাজু, সাংবাদিক সামিয়ান হাসান, মোহাম্মদ, জসীম, এমএ ওমর, আমিনুল হক দিলু, সাইদুল ইসলামসহ বিয়ানীবাজারের প্রিন্ট এবং ইলেকট্রনিক ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *