ব্রাহ্মণবাড়িয়ায় বিয়েতে দই খাওয়াকে কেন্দ্র করে মারামারি, কনের বাবাকে হত্যা

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবা ইকবাল হোসেনকে (৫০) মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া গ্রামের বাসিন্দা।

নিহতের স্বজনরা জানান, ৫ অক্টোবর দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজের বিয়ের দিন ধার্য ছিল। বিয়েতে বরযাত্রী আসতে দেরি হওয়ায় তাদের খাবার আলাদা করে রাখা হয়। পরে খাবার পরিবেশন করা হলেও টেবিলে বসা দুই ব্যক্তি দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টির মীমাংসা করা হয়।

নিহতের স্বজনদের অভিযোগ, ঘটনার পরদিন ৬ অক্টোবর রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান কনের বাবা। এ সময় সেখানে বরপক্ষের ৫/৭ জন যুবকের সঙ্গে একই বিষয় নিয়ে পুনরায় কথাকাটাকাটি হয় তার। এক পর্যায়ে তারা কনের বাবাকে মারধর করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইকবাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলঙ্গীর ভূঁইয়া বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় ১৭ জনকে আসামি একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *