বিয়ানীবাজার প্রেসক্লাবের আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

মোট পড়া হয়েছে 126 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার প্রেসক্লাবের আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা-২০২১’র উদ্বোধন হয়েছে। শনিবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্টিত উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মো. নজরুল হোসেন। তিনি বলেন, ১৯৮২সালে প্রতিষ্টিত বিয়ানীবাজার প্রেসক্লাব বর্তমান নেতৃত্বের মাধ্যমে প্রাণ ফিরে পেয়েছে। সংগঠনটি প্রকৃতপক্ষে এই জনপদের মানুষের আস্থার ঠিকানায় পরিণত হবে বলে মনে করি। তিনি বলেন, প্রেসক্লাব কার্যালয় আধুনিক ও সংস্কার করতে জেলা পরিষদের পক্ষ থেকে সবধরণের সহযোগীতা করা হবে।

বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্রাচার্যের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়ের পরিচালনায় অনুষ্টানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানে মোহাম্মদ জামাল হোসেন। তিনি বলেন, নির্বাচিত নেতৃত্ব প্রেসক্লাবের গতিশীলতা আনতে কাজ করছেন। এই ধারা অব্যাহত রাখতে হবে। তিনি আরো বলেন, সাংবাদিক নেতৃবৃন্দ সকলক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকলে সমাজে বিশৃংখলা সৃষ্টি হবে না। আর যারা বিশৃংখলা সৃষ্টি করতে চায়, তাদের বুঝিয়ে-শুনিয়ে এক ছাতার নীচে নিয়ে আসার বিকল্প নেই।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ছয়ফুল আলম ঝুনু, সুজন সভাপতি ও কলাম লেখক এডভোকেট মো. আমান উদ্দিন, কমিউনিষ্ট পার্টির সভাপতি এডভোকেট আবুল কাশেম, কাউন্সিলর মিছবাহ উদ্দিন, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি ও সংবাদপত্র এজেন্ট আব্দুল বাসিত টিপু এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল ওয়াদুদ।

প্রেসক্লাব’র সাধারন সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া উদ্বোধনী অনুষ্টানে আরো বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মাসুম আহমদ ও ক্রীড়া-সংস্কৃতি সম্পাদক শিপার আহমদ পলাশ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি হাসান শাহরিয়ার, কোষাধ্যক্ষ মুকিত মুহাম্মদ, শিক্ষক বিজিত আচার্য, এডভোকেট সায়েক সুজন, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুফ আহমদ, কালের কন্ঠ শুভ সংঘের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, প্রেসক্লাব সদস্য আবুল হাসান, বেলাল আহমদ, সাইদুল ইসলাম, জসীম উদ্দিন, ইমাম হাসনাত সাজু, আমিনুল হক দিলু, আহমদ এহসানুল কাদির, সাংবাদিক সাদিক হোসেন এপলু, সাংবাদিক ওয়াসিম আকরাম সৌরভ, সাংবাদিক রেজাউল ইসলাম, সাংবাদিক ইমরান হোসেন আলম, সাংবাদিক রুহেল আহমদ, সাংবাদিক অলিউর রহমান।

উল্লেখ্য, ১৯৮২ সালে প্রতিষ্টার পর এবারই প্রথম বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। এতে ক্যারেম, লুডু ও গাফলা প্রতিযোগীতায় সংগঠনের সদস্যরা ছাড়াও বিয়ানীবাজারের সকল সাংবাদিক ও সংবাদকর্মী অংশ নিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *