বিয়ানীবাজার পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের উপনির্বাচনে ছাবিনা ইয়াছমিন বিজয়ী

মোট পড়া হয়েছে 60 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

তিন কেন্দ্রের ঘোষিত ফলাফলে সিলেটের বিয়ানীবাজার পৌরসভা সংরক্ষিত ৩নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছাবিনা ইয়াছমিন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে টানা বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সংরক্ষিত ৩নং ওয়ার্ডের উপনির্বাচনে আনারস প্রতীক নিয়ে ছাবিনা ইয়াছমিন বিজয়ী হয়েছেন। তিন কেন্দ্রে তাঁর প্রাপ্ত ভোট ১১৩৩টি এবং তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি নাজমুন নাহার নিপা অটোরিক্সা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭৫৫টি। দুই প্রার্থীর প্রাপ্ত ভোটের তফাৎ ৩৭৮।

কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটের ফলাফল যথাক্রামে- ৭নং ওয়ার্ডের খাসাড়ীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আনারস ২৩৯, অটোরিক্সা ১৯০, ৮ নং ওয়ার্ডের নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৫১৭, অটোরিক্সা ৩৫০ এবং ৯নং ওয়ার্ডের নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারত ৩৬৭ এবং অটোরিক্সা ২১৫ ভোট।

সংরক্ষিত ৩নং ওয়ার্ডের ভোটের ফলাফল নিয়ে এখন পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কোন ফলাফল ঘোষণা করা হয়নি। সহকারি রিটার্নিং কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন বলেন, দুই কেন্দ্র থেকে এখন পর্যন্ত ফলাফল পাওয়া গেছে। এ দুই কেন্দ্রে আনারস প্রতীক ৮৮৪ এবং অটোরিক্সা প্রতীক পেয়েছে ৫৬৫ ভোট। তিন কেন্দ্রের ফলাফল হাতের আসার পর বেসরকারিভাবে আমরা ফলাফল জানিয়ে দেব।

৩নং ওয়ার্ডে নব নির্বাচিত কাউন্সিলর ছাবিনা ইয়াছমিন বলেন, আমার এ বিজয় ৩নং ওয়ার্ডের সর্বস্থরের জনগণের। এই নির্বাচনের ফলাফল আমি ৩নং ওয়ার্ডের সকল জনসাধারণকে উসর্গ করছি। যারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমাকে তাদের সেবক হিসেবে বেছে নিয়েছেন এটি আমার জীবনের সব থেকে বড় পাওয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *