বিয়ানীবাজার পিএইচজি স্কুল মাঠে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে ৮ নভেম্বর

মোট পড়া হয়েছে 102 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার পৌরসভার পৃষ্ঠপোষকতায় এবং উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আগামী ৮ নভেম্বর প্রথমবারের মতো মাঠে গড়াতে যাচ্ছে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১। এ উপলক্ষে বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় পৌরসভার কনফারেন্স রুমে আয়োজকদের উদ্যোগে বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় টুর্নামেন্টের আয়োজন সম্পর্কিত বিশদ আলোকপাত করেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন। এসময় তারা দু’জন সভায় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সভায় পৌর মেয়র মো. আব্দুস শুকুর বলেন, যুবসমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। আমরা চাই যুবসমাজ আবার মাঠে ফিরে আসুক এবং তারা নিয়মিত খেলাধুলা করুক। এরই ধারাবাহিকতায় পৌরসভা যুবসমাজদের নিয়েই মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে। এসময় তিনি এই টুর্নামেন্টের সফল পরিসমাপ্তিতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করে আগামীতেও টুর্নামেন্টটি ধারাবাহিকভাবে চালু রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন বলেন, নকআউট পদ্ধতির এই টুর্নামেন্টে বিয়ানীবাজার উপজেলাসহ বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করবে। আগামী ৮ নভেম্বর বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি। তিনি বলেন, টুর্নামেন্টের সবকটি খেলা পঞ্চখণ্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। সেজন্য আগেভাগেই মাঠটিকে টুর্নামেন্ট উপযোগী করতে আমরা কাজ শুরু করেছি।

মতবিনিময় সভায় বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খসরু, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন ও কাউন্সিলর আকসার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাবেক ফুটবলার আলম হোসেন ও হারুনুর রশিদ হারুন, বিয়ানীবাজার ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুফ আহমদ, আওয়ামীলীগ নেতা ওয়াহিদুর রহমান টিপুসহ বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই টুর্ণামেন্টের উদ্বোধন করবেন সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *