বিয়ানীবাজার উপজেলা বাবুর্চি কল্যাণ সমবায় সমিতির সংবাদ সম্মেলন

মোট পড়া হয়েছে 78 

নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি ‘বিয়ানীবাজারের বাবুর্চিদের ত্রাণ সহায়তা নিয়ে যাচ্ছে অন্যরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের বিষয়ে ব্যাখা দিয়েছেন বিয়ানীবাজার উপজেলা বাবুর্চি কল্যাণ সমবায় সমিতির নেতৃবৃন্দ। সোমবার বিকালে বিয়ানীবাজার প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি মাসুক আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল বাছির ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ নিয়ে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মাসুক আহমদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি স্বার্থান্বেষীমহলের ইন্ধনে প্রকৃত বাবুর্চিদের নামে অপপ্রচার করা হচ্ছে। যারা এসব অপপ্রচার করছে তারা এই সংগঠনের সদস্য নয়। বিয়ানীবাজার উপজেলা বাবুর্চি কল্যাণ সমবায় সমিতি একটি নিবন্ধিত সংগঠন, এই সংগঠন সরকারী সকল নিয়মকানুন মেনে পরিচালিত হচ্ছে। এই সংগঠনে বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্টান করোনা কালিন ত্রাণ-সহায়তা দিলে, তা যথাযথভাবে সংগঠনের সদস্যগণের মধ্যে বন্টন করা হচ্ছে। সাম্প্রতিক সময়ে নিশিতা ফুডস কোম্পানী থেকে এই সংগঠনে ত্রান সহায়তা প্রদান করলে আমরা প্রকৃত বাবুর্চিগণের হাতে তা তুলে দিয়েছি। সূতরাং মহল বিশেষের অপপ্রচার নিয়ে আমরা বিব্রত নয়। একটি মহল প্রকৃত বাবুর্চিদের বিপথগামী করতে হুমকিধামকি প্রদান করছে। যা সামাজিক স্থিতিশীলতা বিনষ্ট করার অপপ্রয়াস। এরাই মূলত: কতিপয় বাবুর্চিগণকে ভূল বুঝিয়ে গণমাধ্যমে অসত্য সংবাদ পরিবেশণে উস্কানী দিচ্ছে। তারা এমন হীন কর্মকান্ডে সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে উপজেলা চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, মেয়রসহ বিভিন্ন মহলের কাছে বিচার দাবী করেন।
সংবাদ সম্মেলনে সংগঠনের উপদেষ্টা হুমায়ুন কবির আকিল, সাধারণ সম্পাদক আব্দুল বাছির, সহ-সভাপতি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, সালা উদ্দিন, বাচ্চু মিয়া সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *