বিয়ানীবাজারে ৭৪টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও দলিল

মোট পড়া হয়েছে 219 

বিয়ানীবাজারের ডাকঃ

‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই প্রতিপাদ্য নিয়ে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দেশের ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও গৃহ প্রদান (২য় পর্যায়) আশ্রয়ণ-২ প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২০ জুন) বেলা সাড়ে ১১টায় গণভবণ থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী।

এ উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে সকাল ১০টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিক নূর’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

সভায় বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন ও রোকশানা বেগম লিমা, সাবেক কমান্ডার আব্দুল কাদির, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুশফিকীন নূর, বিয়ানীবাজার পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ হাসানুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুশফিকুর রহমানসহ প্রশাসনিক ও সুধীজনরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রশাসনিক কর্মকর্তা ও সুধীজন উপকারভোগী ৭৪টি পরিবারকে পাকা ঘরের মালিকানা ও দলিলপত্র বুঝিয়ে দেন।

উল্লেখ্য, প্রথম ধাপে বিয়ানীবাজার উপজেলায় ৩০টি গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। দ্বিতীয় ধাপে ৭৪টি পরিবার জমি ও ঘর পেলেন। করোনা প্রাদুর্ভাব বিবেচনায় দ্বিতীয় ধাপের ৩০টি ঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। পর্যায়ক্রমে অন্য ঘরগুলোও হস্তান্তর করা হবে।

বার্তা প্রেরক
মুকিত মুহাম্মদ
বিয়ানীবাজার, সিলেট-৩১৭০
ফোনঃ ০১৮১৯৫৭৫১৯৯

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *