বিয়ানীবাজারে ২২ বছর পর খুনের আসামী গ্রেফতার

মোট পড়া হয়েছে 185 

নিজস্ব প্রতিনিধি
অবশেষে গ্রেফতার হলেন বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের আভঙ্গী গ্রামের সফর উদ্দিনের ছেলে আবুল কালাম। আপন চাচা খুনের মামলায় ২২ বছর পলাতক থাকার পর পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আজ সোমবার সন্ধ্যায় বড়লেখা উপজেলার বিছরাবন্দ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় ও অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় এর নির্দেশণায় পলাতক কালামকে গ্রেফতার করেন বিয়ানীবাজার থানার এএসআই জিতু মিয়া।

পুলিশ জানায়, ১৯৯৯ সালে পূর্ব বিরোধের জের ধরে ভাতিজাদের সাথে সৃষ্ট সংঘর্ষে খুন হন চাচা আজির উদ্দিন। এ ঘটনায় ভাতিজা পক্ষের ৫জনকে আসামী করে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ মামলার তদন্ত শেষে সিলেটের আদালতে অভিযোগপত্র দাখিল করে। এরপরই ২০০০ সালে তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারী হয়। এ মামলা (জিআর-১৮১/৯৯)’র অপর আসামীরা কারাবরণ শেষে জামিনে আছেন। একজন মারাও গেছেন। তবে ঘটনা পরবর্তী সময় থেকে পলাতক ছিলেন কালাম। আজির উদ্দিনের পিতার নাম একরাম আলী।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, আদালতে ওই মামলার বিচারকাজ চলমান। আমরা গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে তাকে গ্রেফতার করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *