বিয়ানীবাজারে ১৪ বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

মোট পড়া হয়েছে 102 

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজারে ১৪বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকালে গোলাপগঞ্জ এলাকার আছিরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার মাথিউরা পশ্চিমপাড় এলাকার মৃত আব্দুস সালামের ছেলে জিয়াউর রহমান (৩৬)।গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে ২০০৬ সালে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়।
জানা যায়, আসামী জিয়াউর রহমানের পরিবারে গৃহপরিচারিকার কাজ করতেন এই ধর্ষিতা। তখন ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে সে। একসময় ভিকটিম সন্তানসম্ভবা হয়ে পড়লে তাকে তাড়িয়ে দেয়া হয়। এ ঘটনার পর থানায় মামলা হলে আত্মগোপনে চলে যায় আসামী জিয়াউর। বিয়ানীবাজার থানার উপ-পরির্দশক (এসআই) রুমেন ও সহকারী উপ-পরিদর্শক (এইসআই) রতন অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

সূত্র জানায়, মামলা দায়েরের পর পুলিশ তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করে। বর্তমানে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ওই মামলা বিচারাধীন রয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, মামলা দায়েরের কিছুদিন পর ভিকটিমের ঘরে ছেলে সন্তানের জন্ম হয়। পরে ওই ছেলেসহ অন্যত্র তার বিয়ে হয়। ধর্ষিতার ছেলের বয়স এখন ১৩ বছর। গ্রেফতার জিয়াউর রহমানকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *