বিয়ানীবাজারে বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে মানববন্ধন

মোট পড়া হয়েছে 143 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজারে ঘন-ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ট মানুষ। ভ্যাপসা গরমে বিদ্যুতের এমন ভেল্কিবাজিতে ক্রমেই ক্ষুব্দ হয়ে ওঠছেন এখানকার গ্রাহকরা। প্রতিদিন অন্তত:পক্ষে ১৫-২০বার বিদ্যুতের আসা-যাওয়া ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় বেশ দূর্ভোগ পোহাচ্ছেন উপজেলাবাসী। এ থেকে পরিত্রাণের জন্য মঙলবার দুপুরে স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে হাজারো ভূক্তভোগী জনতা অংশ নেন। পরে একটি প্রতিনিধিদল স্থানীয় ডিজিএম ভজন কুমার বর্মণ এর সাথে দেখা করে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার দাবী জানায়।

জানা যায়, বিদ্যুতের দৈনন্দিন আসা-যাওয়া, বিভ্রাটের মধ্যেও চলতি জুন মাসে এ পর্যন্ত ৩ দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুরো উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়। এ অবস্থা আরো কয়েকদিন চলবে বলে সংশ্লিষ্টরা জানান।

পূর্ব ঘোষণা দিয়ে মঙ্গলবারও প্রায় সারাদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়। এর আগে সোমবার বিকাল ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত টানা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।

বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম ভজন কুমার বর্মণ জানান, আসলে ইচ্ছে করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়না। আমরা সর্বত্র স্বাভাবিকভাবে বিদ্যুৎ সরবরাহ করতে চাইলেও নানা দূর্যোগ এক্ষেত্রে বিঘ্ন ঘটায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *