বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

মোট পড়া হয়েছে 279 

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের আলীনগর ও টিকরপাড়া এলাকাবাসীর মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনা নিয়ন্ত্রণে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে চলছে সমঝোতা বৈঠক। শনিবার বিকাল ৩টার দিকে আলীনগর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এই সমঝোতা বৈঠক শুরু হয়েছে। এ প্রতিবেদন লিখা পর্যন্ত বৈঠক চলমান রয়েছে বলে জানা গেছে।

সমঝোতা বৈঠকে উপস্থিত রয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে আলীনগর ও টিকরপারা গ্রাম্বাসীর দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে প্রায় অর্ধ শতাধিক আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, তিনদিন আগে এক সিএনজি চালককে মারধরের ঘটনার জের ধরে শনিবার দুপুরে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রামবাসী। এ সময় দুই গ্রামের মসজিদের মাইকে সংঘর্ষের ঘটনা প্রচার করা হয়। এর আগে দুই গ্রামের মধ্যে গত তিনদিন থেকে উত্তেজনা দেখা দেয়। শুক্রবার রাতেও এ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছিল।

খবর পেয়ে বিয়ানীবাজার চারখাই পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। পরে বিয়ানীবাজার থানা পুলিশ ও সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) জাকির ঘটনাস্থলে গিয়ে পরিন্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সংঘর্ষে পুলিশের এক কর্মকর্তাসহ কয়েকজন সদস্য আহত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *