বিয়ানীবাজারে দশম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার

মোট পড়া হয়েছে 136 

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজারে দশম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষনের অভিযোগে মঙ্গলবার রাতে নিজ বাড়ী থেকে আল আমিন (২৭) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার সাংসাকিতপুর গ্রামের আব্দুল মজাতের পুত্র।

থানা পুলিশ সূত্রে জানাযায়, বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের হেপি বেকারীতে দীর্ঘ ৮ মাস ধরে কাজ করতেন অভিযুক্ত আল আমিন। গত ১০ এপ্রিল একই ইউনিয়নের মধুরচক এলাকার ইসলামিয়া দাখিল মাদ্রাসা এক ছাত্রীকে জোর করে তুলে নিয়ে সিলেট নগরীর বন্দরবাজারস্থ বনগাঁও আবাসিক হোটেলে ধর্ষণ করে। ধর্ষনের স্বীকার মাদ্রাসা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বিয়ানীবাজার থানা অপহরণ ও ধর্ষণ মামলা ( মামালা নং ০৭ তাং ১৩/০৪/২১) দায়ের করা হলে বিয়ানীবাজার থানার এসআই ফয়সালের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার রাতে দিরাইয়ের সাংসাকিতপুর গ্রামের বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের সার্বিক দিক নির্দেশনায় অপহৃতাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আল আমিনকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *