বিয়ানীবাজারে তৃণমূল ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আ’লীগের সম্ভাব্য প্রার্থীরা

মোট পড়া হয়েছে 108 

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ডিসেম্বরে। তৃতীয় ধাপের ঘোষিত তফশিলে বিয়ানীবাজারের কোন ইউনিয়ন না থাকায় ডিসেম্বরে ৪র্থ ধাপে বিয়ানীবাজারের সকল ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে এমনটাই ধারণা সম্ভাব্য প্রার্থীসহ সংশ্লিষ্ট সকলের। আর সে লক্ষ্যেই আ.লীগসহ সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রার্থীতা নিশ্চিতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে প্রতিটি ইউনিয়নের হাঠ বাজার ও পাড়া-মহল্লায় লক্ষ্য করা যাচ্ছে নির্বাচনী শোরগোল।

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ক্ষমতাসীন আওয়ামী লীগের তৃণমূলের নেতাদের বেড়েছে কদর। কিছুদিন আগেও সংগঠনের তৃণমূল নেতারা ছিলেন উপেক্ষিত। তবে জেলা আওয়ামী লীগের সর্বশেষ বর্ধিত সভার সিদ্ধান্তের পর প্রেক্ষাপটে পরিবর্তন আসে। প্রায় পাঁচ বছর অনেকটা অনাদরে থাকা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদবীদারিদের সমীহ করছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা! সুযোগবুঝে তৃণমূলের দায়িত্বশীলরা সমীহের জবাব দিচ্ছেন তাদের মতো করে।

কোন কোন ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা বিভিন্ন ধরনের উপঢৌকন নিয়েও হাজির হচ্ছেন তৃণমূল নেতাদের দরজায়। রাত বিরাতের এমন দৌড়ঝাপে তৃণমূল ভোটাররা কিছুটা হলেও বিরক্ত প্রকাশ করছেন। তাদের মতে, ভোর থেকে গভীর রাত অবধি সম্ভাব্য প্রার্থীদের আসা যাওয়ায় তৃণমূল নেতাদের স্বাভাবিক কাজকর্মও ব্যাহত হচ্ছে।

এদিকে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরাও প্রস্তুতি শুরু করেছেন। তারা বলেন, এবার দল যাকে মনোনয়ন দেবে সবাইকে ঐক্যবদ্ধভাবে তার বিজয়ে কাজ করতে হবে। বিদ্রোহী বা দলীয় সিদ্ধান্তের বাহিরে কেউ নির্বাচন করতে চাইলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *