বিয়ানীবাজারে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন, প্রচার সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য আব্দুল হাসিব মনিয়া, আব্দুল বারী, মোহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহমদ হোসেন বাবুল, হরুন হেলাল চৌধুরী, নাজিম উদ্দিন, ছালেহ আহমদ বাবুল, আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, আব্দুস শুকুর ও আবুল কাশেম পল্লব, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, হুমায়ুন কবির ও মাসুদ খান।
বর্ধিত সভা শুরুর পর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক তাদের বিভিন্ন ক্ষোভ-অভিমান নিয়ে বক্তব্য দেন। উপজেলা আওয়ামীলীগ কর্তৃক তাদের বঞ্চিত করার তথ্য ও দলের প্রবীণ নেতাদের কমিটিতে না রাখাসহ বিস্তর অভিযোগ তুলে ধরেন।
বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তবে সভায় দলের শৃংখলার উপর গুরুত্ব দেয়া হয় এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের নেতা কর্মীদের নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশনা দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *