বিয়ানীবাজারের খাসাড়ীপাড়ায় গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি হস্তান্তর

মোট পড়া হয়েছে 343 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড এর অর্থায়নে গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় আরো একটি পরিবারের হাতে নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। সোমবার সকাল ১০টায় খাসাড়িপাড়া এলাকার আছদ্দর আলীর জন্য খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড এর অর্থায়নে নির্মিত ঘর হস্তান্তর করা হয়।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর। তিনি অন্যান্য অতিথি ও খাসাড়িপাড়া এলাকার মুরব্বি-যুবক ও দায়িত্বশীলদের নিয়ে নতুন ঘরের চাবি আছদ্দর আলীর হাতে তুলে দেন।

সাড়ে ৮ লাখ টাকা ব্যয়ে আছদ্দর আলীর নির্মিত ঘরটির মধ্যে তিনটি বেড রুম একটি কিচেন ও একটি বাথরুম রয়েছে। এ নিয়ে খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড এ অর্থায়নে তিনটি গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

 

কাউন্সিলর মিছবাহ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, প্রবীন মুরব্বি হাজী ফারুক আহমদ, আব্দুল ওয়াদুদ কুটুল, ফয়জুল ইসলাম, সেলিম উদ্দিন, নুরুর রহমান, ইমন আহমদ, রকিব আলী, লিটন আহমদ, ফয়জুর রহমান।

খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড এর গৃহ নির্মাণ প্রকল্পের প্রশংসা করে অতিথিরা বলেন, এ উদ্যোগটি প্রবাসীরা এগিয়ে নিয়ে গৃহহীনদের পাশে থাকবেন

ঘর হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন আসাব আলী, আব্দুস সালাম ও মিজানুর রহমান রুমেল প্রমুখ।

খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড এর হোয়াটস আপ গ্রুপ তৈরী হওয়ার দেড় বছরের মধ্যে এলাকার দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে প্রায় ৩৫ লাখ টাকা ব্যয় করেছেন। গৃহহীন প্রকল্প ছাড়াও রমজান মাসে খাসাড়ীপাড়া গ্রামের ৬০টি দুঃস্থ পরিবারকে এক মাসের খাদ্য সহায়তাও প্রদান করেছিল খাসাড়ীপাড়া ওয়ার্ল্ড ওয়াইড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *