বিয়ানীবাজারের অতর্কিত হামলায় আহত অরুনাভ পাল চৌধুরী মোহন

নিজস্ব সংবাদদাতা
বিয়ানীবাজার সরকারী কলেজের সামনে অতর্কিত হামলার শিকার হয়েছেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি অরুনাভ পাল চৌধুরী মোহন। বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৯টার দিকে দিকে তার উপর অতর্কিত এ হামলা চালানো হয়।

পুলিশি সুত্রে জানাযায়, গত বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে পৌরশহরের দাসগ্রাম এলাকার বাসিন্ধা ও পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি অরুনাভ পাল চৌধুরী মোহন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এহসানুল ইসলামের সমর্থক ছিলেন। এরই জের ধরে অপর পরাজিত প্রার্থী স্বরাজ উদ্দিনের ভাই চান্দ আলী কোন কারণ ছাড়া ২৩জুন রাত ৯টায় বিয়ানীবাজার সরকারী কলেজের সামনে অর্তকিত হামলা চালিয়ে তাকে আহত করে। হামলাকারী চলে যাওয়ার পর উপস্থিত লোকজন তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে যান। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ করেছেন আহত মোহন।

ঘটনা সম্পর্কে মোহন বলেন, রাত ৯টার দিকে ফটোকপি করার জন্য আমি ও আমার সাথে থাকা আরো ৩জন বিয়ানীবাজার সরকারী কলেজের গেইটের সামনে অর্কিড লাইব্রেরীর সামনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে ফতেহপুর গ্রামের চান্দ আলী অর্তকিত ভাবে আমার উপর হামলা চালিয়ে আহত করে। যাবার সময় চান্দ আলী আমাকে প্রাণ নাশের হুমকি দেয় এবং সে আমার পরিবারসহ আমার দাসগ্রামের সবাইকে উচিত শিক্ষা দিবে বলে হুমকী দেয়।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় বলেন, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

শেয়ার করুন
আরও পড়ুন  বিয়ানীবাজারে বজ্রপাতে গ্যাসের রাইজারে আগুন

Leave a Reply

Your email address will not be published.