৭১ বাংলা টিভির আনুষ্টানিক যাত্রা  সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্টিত

মোট পড়া হয়েছে 108 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার থেকে পরিচালিত অনলাইন ভিত্তিক চ্যানেল ৭১ বাংলা টিভির আনুষ্ঠানিক উদ্ভোদন পরিচিতি ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৭১ বাংলা টিভির সম্পাদক মুকিত মুহাম্মদ এর সভাপতিত্বে সোমবার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য।

উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সজীব ভট্টাচার্য বলেন, ৭১ বাংলা টিভি গত এক বছর থেকে যে কাজ করে আসছে তা প্রশংসার দাবি রাখে। আগামীতে জনগণের দূরভোগগুলো চিহ্নিত করে সমাজের সামনে তুলে ধরতে ৭১ বাংলা টিভির সাংবাদিকরা বড় ভুমিকা রাখবে বলে তিনি মনে করেন। এছাড়াও তিনি আরো বলেন, সরকারের সকল নিয়ম-কানুন মেনে গণমাধ্যম পরিচালনা করতে হবে। এজন্য যথানিয়মে নিবন্ধন নেয়ার পাশাপাশি সাংবাদিকতার উৎকর্ষ বিকাশে গুরুত্ব দেয়ার আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় ৭১ বাংলা টিভির দুই পরিচালক এনামুল হক ও জুনেদ আহমদ কে ৭১ বাংলা মিডিয়া পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত দুই পরিচালক এনামুল হক ও মো. জুবের আহমদ অভিন্ন সুরে বলেন, নিপীড়িত মানুষের আশ্রয়স্থল হিসেবে গড়ে তুলতে এই পোর্টাল কাজ করবে। কোন বিশেষ মহলের স্বার্থ রক্ষা না করে মানবতার স্বার্থ সুরক্ষায় ৭১ বাংলা টিভি কাজ করবে বলে জানান তারা। এজন্য সবধরণের সহযোগীতা অব্যাহত থাকবে বলে তারা প্রতিশ্রুতি দেন। সভায় দুই পরিচালকের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

বিয়ানীবাজার প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও সাপ্তাহিক দিবালোক পত্রিকার নির্বাহী সম্পাদক আবুল হাসানের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়। তিনি তার বক্তব্যে অনিবন্ধিত অনলাইন পোর্টাল-আইপি টিভি বন্ধে আইনগত উদ্যোগ গ্রহণ করায় বিয়নীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামকে ধন্যবাদ জানান।

উদ্ভোদন ও মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সদস্য আবুল হাসান, ইকবাল হোসেন, ৭১ বাংলা টিভির প্রধান নির্বাহী সায়দুল ইসলাম, বার্তা সম্পাদক সামিয়ান হাসান, প্রেসক্লাব সদস্য বেলাল আহমদ, এম এ ওমর প্রমুখ।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শিপার আহমদ পলাশ, সদস্য জসীম উদ্দিন, আমিনুল হক দিলু, আহমদ এহসানুল কাদির, সংবাদকর্মী ওয়াসিম আকরাম সৌরভ, রেজাউল ইসলাম, অলিউর রহমান বিয়ানীবাজার উপজেলা বঙ্গবন্দু শিশু কিশোর মেলা সভাপতি সুলতান হোসাইন সামির প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *