দেড়বছর পর ৭ জুন বিয়ানীবাজারে আসছেন নুরুল ইসলাম নাহিদ

বিয়ানীবাজারের ডাকঃ

মহামারী করোনাভাইরাসের কারনে প্রায় দেড়বছরের বেশি সময় পর ৪ দিনের সফরে আগামী ৭ জুন নিজ নির্বাচনী এলাকা সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আসছেন সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। ঐদিন দুপুরে তিনি সিলেট ওসমানী  বিমানবন্দরে এসে পৌঁছাবেন।

এরপর তিনি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করবেন ও তাঁর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে বিয়ানীবাজারে নিজ বাসভনে ফিরবেন।

নির্বাচনী এলাকায় অবস্থানকালে ৮ জুন তিনি বিয়ানীবাজারের বিভিন্ন সড়কের সংস্কার কাজের উদ্বোধন, নবনির্মিত বিয়ানীবাজার উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন ও অডিটরিয়াম ভবনের উদ্বোধন ও বিয়ানীবাজার পৌর মিনি বাস টার্মিনালের উদ্বোধন ঘোষণা করবেন। পরদিন ৯ জুন নুরুল ইসলাম নাহিদ গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মসুচিতে যোগদান করবেন।

পাশাপাশি তিনি সদ্য প্রয়াত গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দের কবর জিয়ারত করবেন এবং তাঁদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করবেন। সফর শেষ করে আগামী ১০ জুন বিকেলে ঢাকায় ফিরবেন।

শেয়ার করুন
আরও পড়ুন  গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে বিয়ানীবাজার ইউসিবিএল ব্যাংকের ব্যবস্থাপক গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published.