জুড়ীতে বোনের উপবৃত্তির টাকায় ইফতার বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন

মোট পড়া হয়েছে 89 

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্টে গরিব, অসহায, অটো রিস্কা চালক ও দিনমজুরদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন নেতা তাপস দাস।

তাপস দাস এক প্রতিক্রিয়ায় জানান, কলেজে অামার ছোট বোনের উপবৃত্তিতে নাম ছিলো। গত ২১ এপ্রিল তার মোবাইলে উপবৃত্তির টাকার এসএমএস অাসে। মুসলিম ধর্মাবলম্বীদের প্রতি বছরের ন্যায় এবার ও পবিত্র মাহে রমজানে অসহায়, দিনমজুর, শ্রমিকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের ইচ্ছা পুষন করলে আর্থিক অসচ্ছলতার কারনে এবার অনেক সংশয়ের মধ্যে ছিলেন। ভাইয়ের মহত এ উদ্যেগ ও ইচ্ছা করে বাস্তবে রুপ দিতে তাপসের কলেজ পড়ুয়া ছোট বোন রুপালী দাস লুপুর উপবৃত্তির সমূহ অর্থ মুসলিমদের ইফতার সামগ্রী বিতরণে দান করে দেন।

মানবসেবা ছাত্রলীগ নেতা তাপসদের এক অনন্য নেশা। সুযোগ পেলেই সমাজের অবহেলিত ও বঞ্চিতদের সহায়তায় পাশে দাঁড়িয়ে সাধ্যমত মানবতার সেবায় নিজেকে আত্মনিয়োগ করে রাখেন।

আজ শুক্রবার শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে সকল রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন স্থানীয় ছাত্রলীগ নেতা অরুপ, শাওন, রাজু, সাইফ, এনাম,অামিত, রোমান ও সাদ্দাম হোসেন প্রমুখ৷

আমাদের সকলের উচিৎ নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষদের সহয়তা করা। তাপস এই উদ্যোগ গ্রহনের মাধ্যমে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

সূত্রঃ সময়সংবাদবিডি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *