গোলাপগঞ্জে দুবৃত্তদের হাতে যুবলীগ নেতা খুন

মোট পড়া হয়েছে 125 

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ: গোলাপগঞ্জে এহতেশামুল হক শাহীন (৪৫) নামে এক যুবলীগ নেতা অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত দেড় ঘটিকার সময় হাজিপুর লরিফর রাস্তার মধ্যবর্তী স্থানে জনবসতি শূন্য এলাকায় এঘটনা ঘটে। শাহীন ঢাকা থেকে এসে সিএনজি অটোরিক্সা নিয়ে বাড়ী যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হন।

ঘটনার পরপর শাহিনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে বলে গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান। এখন পর্যন্ত ঘটনার কোন কারণ জানা যায়নি বলে নিশ্চিত করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

ঘটনার সাথে কোন সম্পৃক্ততা না পেলে তাদের ছেড়ে দেওয়া হবে বলে তিনি নিশ্চিত করেন। জড়িতদের ধরতে মাঠে পুলিশের একাধি টিম কাজ করছে। উপজেলার হাজিপুর লরিফর গ্রামের মৃত হাজ¦ী আব্দুল হকের ছেলে এহতেশামুল হক শাহীন পাঁচ ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

তিনি হেতিমগঞ্জ বাজারে হাসিবা ট্রেডার্স নামে একটি চালের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন। মাহমুদুল হক রিয়াদ (১৩) ও তাহসিয়া হক (১১) নামে তার দুই সন্তান রয়েছে। এঘটনায় এলাকায় শোকে ছায়া নেমে এসেছে। ঘটনার খবর পেয়ে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি নিহতের পরিবরের খোঁজখবর নেন ও সমবেনা জানান বলে নিহতের চাচাত্ব ভাই আব্দুল মালেক জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *