কুলাউড়ায় ছিন্নমূল মানুষের খাবারের জন্য উন্দালের যাত্রা শুরু

মোট পড়া হয়েছে 173 

কুলাউড়া প্রতিনিধিঃ

সবাই খাচ্ছেন। খুবই আনন্দের সাথে এইসব ছিন্নমূল মানুষেরা খাচ্ছেন। ছোট ছোট শিশু থেকে শুরু করে বয়স্ক ক্ষুধার্ত মানুষেরা দুপুরের আয়োজনে খিচুড়ি (মুরগীর মাংস দিয়ে) খাচ্ছেন উন্দালে এসে।

অমর্ত্য ফাউন্ডেশনের উদ্যোগে নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠনের বাস্তবায়নে কুলাউড়ার রেলওয়ে দক্ষিণ কলোনিতে (সাঈদুর রহমান চৌধুরীর বাসায়) আজ ৯ জুলাই শুক্রবার দুপুরে উন্দালের (রান্নাঘর) আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

কঠোর লকডাউনে ক্ষুধার কষ্টে থাকা এইসব ছিন্নমূল ক্ষুধার্ত মানুষের দুপুরের খাবারের জন্য শুরু হওয়া উন্দালের কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া পৌরসভার মহিলা কাউন্সিলর তাসলিমা সুলতানা মনি।

দুই ধাপে প্রায় ৪০ জনের উপরে দুপুরের খাবারের এই আয়োজনে উপস্থিত ছিলেন কুলাউড়া রিপোর্টাস ইউনিটির সভাপতি আলাউদ্দিন কবির, আজকের পত্রিকার কুলাউড়া প্রতিনিধি এস আলম সুমন, সাপ্তাহিক সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার নাজমুল বারী সোহেল, নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠনের সদস্য রুবেল হোসেন, সাইফুল ইসলাম, শিমুল কুর্মী, আরিফ মিয়া, শফিউর রহমান চৌধুরী সাফি প্রমুখ।

সমন্বয়ক সাঈদুর রহমান চৌধুরী বলেন, অমর্ত্য ফাউন্ডেশনের সৌজন্যে শুরু হওয়া এই কার্যক্রম আমাদের প্রতিদিন চালু থাকবে। আমাদের অভাবী আর ক্ষুধার্ত মানুষের এই উন্দাল কার্যক্রমে অংশ নিতে ও সহযোগিতা করতে সবার প্রতি অনুরোধ থাকলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *