কুকুর কামড় দিল। অতঃপর কুকুরকেই মেরে ফেললেন ৬০ বছরের এক বৃদ্ধ 

মোট পড়া হয়েছে 80 

কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য় তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়। লাইনটি শেখ সাদির কবিতার চরন হলেও বাস্তবে এমনই এক চাঞ্চ্যলকর ঘটনা ঘটেছে কাপনাপাহাড় চা বাগানের ফাড়ি খাসকিতায়। 

ঘটনাটি ঘটিয়েছেন খাসকিতার নারায়ন বাউরি নামে একজন ব্যাক্তি। তিনি বিজয় বাউরির ছেলে। তার বয়স আনুমানিক ৬০ বছর এবং তিনি বাগানের একজন কমচারি। তার সাথে কথা বললে তিনি পুরো ঘটানটি আমাদেরকে বর্ণনা করেন। ঘটনাটি ঘটেছে ২৫ জানুয়ারি সকাল ১০.০০ টার দিকে। তিনি তার বাড়ি থেকে রাস্তা দিয়ে বেরুচ্ছিলেন এমন সময় একটি পাগল কুকুর তার দিকে ধেয়ে এসে তার বুকের মধ্যে কামড় বসিয়ে দেয়। কামড় বসানোর কারনে তিনি অপ্রস্তুত হয়ে যান এবং বাধ্য হয়ে আত্মরক্ষার জন্য তিনি কুকুরকে গলায় চিপা দিয়ে মেরে ফেলেন। খবর নিয়ে জানা যায় এই কুকুর স্থানীয় আর কয়েকজনকে কামড় মেরেছে। যাহোক দুটি ইঞ্জেকশন নেওয়ায় তার শারিরীক অবস্থা বর্তমানে স্বাভাবিক আছে। ঘটনাটি ঘটার পর এলাকা জুড়ে আলোড়ন সৃষ্টি হয়। অনেকেই তাকে এক নজর দেখার জন্য তার বাড়িতে ভিড় জমাচ্ছেন।

পশু হত্যা করা অনুচিত হলেও পরিস্থিতি বিবেচনায় কুকুরটিকে মেরে ফেলায় অনেকেই তার প্রশংসা করছেন। তাছাড়া এই বেওয়ারিশ কুকুরটির আক্রমনাত্তক মেজাজ স্থানীয় লোকজনদের জন্য ঝুকির কারন হয়ে দাড়িয়েছিল।  সেদিক থেকে হিসাব করলে সাপে বর হয়েছে এবং লোকজন এই পাগল কুকুরের কাছ থেকে রেহাই পেল।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *