কিভাবে টিকটিক রেফারেলের মাধ্যমে ৬৮০০ টাকা আয় করা যায়? 

মোট পড়া হয়েছে 384 

টিকটকের মাধ্যমে কিভাবে ৬৮০০ টাকা আয় করা যায় (How to earn 6800 taka from Tiktok referral)

জনপ্রিয় ভিডিও শেয়ারিং এ্যাপলিকেশন টিকটক সাম্প্রতিক সময়ে তাদের ব্যবহারকারী বৃদ্ধি করার  উদ্দ্যেশে রেফারল মাধ্যমে আয় করার পদ্ধতির প্রচলন করে। মূলত স্নেক ভিডিও প্রথমে এই সিস্টেম সর্বপ্রথম প্রচলন করে। কিন্তু টিকটকের রিওয়ার্ড পরিমান স্ন্যাক ভিডিও  (snack video) থেকে অনেক বেশি। 

যাহোক অনেকের মনে প্রশ্ন থাকত আসলেই টিকটক থেকে টাকা উপার্জন করা যায় কিনা। তাদের সকল প্রশ্নের উত্তর সহজ করে দেয়ার জন্যেই আমরা এই আর্টিকেলটি প্রকাশ করছি। আশা করছি আমাদের সাথে শেষ পর্যন্ত থাকলে সকল প্রশ্নের সঠিক উত্তর পেয়ে যাবেন। 

টিকটকের আয় শুধুমাত্র রেফারেলের মধ্যে সীমাবদ্ধ না যারা বরং যারা টিকটকে ভিডিও দেখেন তাদেরকেও আয়ের সুযোগ করে দিয়েছে। যদিও এর পরিমান খুবই সামান্য। কিন্তু রেফার করার মাধ্যমে টিকটক থেকে বেশ ভালো পরিমান আয় করা সম্ভব। তবে সেক্ষেত্রে তাদের নির্দিষ্ট নীতিমালা মেনে রেফার করতে হবে। 

 

টিকটিক পয়েন্ট সিস্টেম কি? (Tiktok Point System)

টিকটক থেকে আয় করতে হলে আগে টিকটক পয়েন্ট সিস্টেম কিভাবে কাজ করে তা সম্পর্কে বুঝতে হবে।

১. প্রতি ১০০০ রিওয়ার্ড পয়েন্টর জন্য টিকটিক ব্যবহারকারিকে ১ টাকা দিয়ে থাকে।  যার অর্থ দাড়ালো আপনি যদি ২০০০০০ পয়েন্ট অর্জন করেন তাহলে ২০০ টাকা পাবেন। 

২. আপনি আপবার রিওয়ার্ড পয়েন্ট অন্য টিকটক ব্যবহারকারীকে পাঠাতে পারবেন না।

৩. যেই মুহুর্তে আপনি আপনার এ্যাকাউন্টে রিওয়ার্ড পয়েন্ট পাবেন তৎক্ষনাৎই পয়েন্টকে বিকাশ, ব্যাংক, অথবা মোবাইল রিচার্জের সাহায্যে খুব সহজেই উত্তোলন করতে পারবেন। 

রেজিষ্ট্রেশন পদ্ধতি(How to register as a new Tiktok user)  

প্রথমে নিচের লিংক থেকে টিকটক এ্যাপলিকেশনটি ডাউনলোড করুন। নিচে ছবিতে দেখা যাচ্ছে ডাউনলোড বাটনের নিচে একটি কোড আছে সেই কোডটি কপি করে রাখুন। 

ডাউনলোড করার পর আপনার জন্ম তারিখ, মোবাইল বা জিমেইল/ফেসবুক আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করুন। 

 

Registration:

৬৮০০ টাকা আয়ের জন্য এই লিংকে ক্লিক করুন 

রেজিষ্ট্রেশন সম্পন্ন করার পর টিকটকের হোমে হাতের বাম পাশে উপরের দিকে টিকটক বনাস নামের একটি অপশন পাবেন। ওই অপশনটিতে ক্লিক করলে নিচের ছবির মত একটা ইন্টারফেস আসবে। সেখানে থেকে প্রথমে এই কোডটি (BD94048801) ব্যবহার করে কনফার্ম ইনভাইট সম্পুর্ন করতে হবে। ইনভাইট কনফার্ম করলে সাথে সাথে আপনি ১৬ টাকা পেয়ে যাবেন। 

কিভাবে রেফারেল রিওয়ার্ড পাবেন (How to get Tiktok referral reward)? 

রেফারের জন্য আপনি আপনার টিকটক প্রোফাইলের সব উপরে বাম দিকে একটি কয়েন আইকনের মাধ্যমে বা হোম থেকে টিকটক বনাস অপশনের মাধ্যেমে আর্নিংয়ের ড্যাসবোর্ডে প্রবেশ করতে পারবেন। সেখানে উপরে ইনভাইট অপশনে ক্লিক করার মাধ্যমে আপনি একটি লিংক পাবেন। সেই লিংক থেকে যদি নুতুন ইউজার টিকটক জয়েন করেন তখন আপনি প্রতি রেফারেলের জন্য ২৪০ টাকা পর্যন্ত পেতে পারেন। সেক্ষেত্রে অবশ্যই মাথায় রাখতে হবে নুতুন ইউজার যদি উপরের বর্নিত পদ্ধতি অনুসারে রেজিষ্ট্রেশন করেই তখনই রেফারেল বোনাস পাবেন। 

কিভাবে রেফার কোডের সাহায্যে রেফার করবেন? (How to refer via referral code)

ড্যাসবোর্ডের সবচেয়ে উপরে  Find Out Now অপশন থেকে ক্লিক করে আপনার রেফারেল কোডটি পাবেন। সেই কোড দিয়ে যদি কোন ইউজার যদি যুক্ত হোন তাহলে তিনি আপনার রেফার হিসাবে গন্য হবেন।

টিকটক মাইলস্টোন কিভাবে কাজ করে?  (How tiktok milestone works)

টিকটক মাইলস্টোন কম্পলিট করার জন্য ৫ দিন দিয়ে থাকে। প্রতিটি মাইলস্টোন সম্পন্ন হলে এর জন্য আলাদা বোনাস আছে।

টিকটক ফার্স্ট মাইলস্টোন ( Tiktok first milestone)

আপনার কোড ব্যবহার করে যদি তিনজন নুতুন ব্যবহারকারী টিকটকে জয়েন করেন তাহলে আপনি প্রতিটি রেজিষ্ট্রেশন এর জন্য ৬০ টাকা করে মোট ১৮০ টাকা পাবেন এবং বোনাস হিসেবে অতিরিক্ত ৪০০ টাকা পাবেন।

টিকটক সেকেন্ড মাইলস্টোন( Tiktok second milestone)

সেকেন্ড মাইলস্টোন সম্পুর্ণ করার জন্য প্রথম মাইলস্টোন শেষ করার পর নুতুন আরোও  তিনজন ব্যবহারকারীকে টিকটকে জয়েন করাতে হবে। সেক্ষেত্রে তিনটি নুতুন রেজিষ্ট্রেশন এর জন্য ১৮০ টাকা পাবেন এবং টার্গেট পুরনের জন্য আরোও ৭০০ টাকা পাবেন।

 

টিকটক থার্ড মাইলস্টোন( tiktok third milestone)

তিন নং মাইলস্টোনটি অপেক্ষাকৃত কঠিন হলেও রিওয়ার্ড এর পরিমানও সবথেকে বেশি। প্রথম দুই ধাপ শেষ করার পর আরোও ১৪ জনকে যদি টিকটকে আনতে পারেন তাহলে আপনি ১৪ জনের জন্য মোট ৮৪০ পাবেন এবং অতিরিক্ত বোনাস হিসেবে ৫৭০০ টাকা পাবএন। তবে এর জন্য বাধ্যতামূলকভাবে নির্ধারিত পাচ দিনের ভেতর ২০ টি রেফারেল সম্পন্ন করতে হবে।

আয়ের টাকা কিভাবে টিকটক থেকেই তুলবেন?

উইড্রো লিংকে ক্লিক করার মাধ্যমে ব্যাংক অথবা বিকাশের মাধ্যমে খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশের মাধ্যমে সর্বনিন্ম ৫০ টাকা প্রেরন করতে পারবেন। উইড্রো দেওয়ার পর আধ ঘন্টার ভেতর আপনি আপনার টাকা পেয়ে যাবেন। তবে কোন কোন ক্ষেত্রে এর বেশি সময় লাগতে পারে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *