কানাইঘাটে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা: পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের গুলি

মোট পড়া হয়েছে 178 

কানাইঘাট প্রতিনিধিঃ

সিলেটের কানাইঘাটে দুই পরগণার মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে। এসময় চতুল পরগনা কয়েক গ্রামের মানুষ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দৌলতপুর গ্রামে অবস্থান নেন। এসময় তারা মাইকে দৌলতপুর গ্রামের বাসিন্দাদের বের হওয়ার জন্য ডাকাডাকি করলেও ওই গ্রামের কেউ বের হননি।

সোমবার (৯ নভেম্বর) সকালে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ সংঘর্ষের জন্য অবস্থানকারীদের ছত্রভঙ্গ করতে টিয়ার সেল ও শর্ট গানের গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

জানা যায়,কানাইঘাট বাজারে কয়েক দিন পূর্বে চতুল গ্রামের এক ব্যক্তিকে কথাকাটাকাটির জেরে মারপিট করেন দৌলতপুর গ্রামের এক বাসিন্দা। এ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের রূপ নেয়। ঘটনাটি মীমাংসা করার জন্য এলাকার মুরব্বীরা বিষয়টি দেখে দিবেন বলে আশ্বশ্ত করলেও তা কেউ মানেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে বিপুল পরিমাণ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করেন কানাইঘাট থানার ওসি শামসুদ্দুহা পিপিএম জানান, বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ ফাঁকি গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *