করোনা সিলেটে প্রাণ কেড়ে নিয়েছে ১২১ জনের, আক্রান্ত বেড়ে ৬৭৪২

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

গত ২৪ ঘন্টায় ৩জনসহ সিলেটে করোনা ১২১ জনের প্রাণ কেড়ে নিয়েছে। এর মধ্যে সিলেটে জেলায় ৯০ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন মারা গেছেন।

অন্যদিকে একই সময়ে সিলেট বিভাগে নতুন করে আরও ১৪০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ৬ হাজার ৭৪২ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ৩ হাজার ৫০০, সুনামগঞ্জে ১৩১৫, হবিগঞ্জে ১০৫৮ এবং মৌলভীবাজারে ৮৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ জয় করে সিলেট বিভাগের ৭৩ জন বাড়ি ফিরেছেন। সব মিলিয়ে সিলেট বিভাগের ২৮০৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলার ৯১০, সুনামগঞ্জে ৯৮১, হবিগঞ্জে ৪৮১ এবং মৌলভীবাজার জেলার ৪৩৩ জন সুস্থ হয়েছেন।

সোমবার (২০ জুলাই) দুপুরে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়, সিলেট কর্তৃক গণমাধ্যমে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, করোনায় আক্রান্ত ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ১ হাজার ২৩ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪৪০, সুনামগঞ্জে ২৮৯, হবিগঞ্জে ২১৮ এবং মৌলভীবাজারে ৭৬ জন ভর্তি আছেন। এসব রোগীদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে সিলেটে ৮৩, সুনামগঞ্জে ৩৬, হবিগঞ্জে ৫৯ এবং মৌলভীবাজার জেলায় ২৫ জন ভর্তি আছেন।

একই সাথে সিলেট বিভাগের চার জেলায় ৫৯৭ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪০৪, সুনামগঞ্জে ৫৭, হবিগঞ্জে ৫৭ এবং মৌলভীবাজারে ৭৯ জন হোম কোয়ারেন্টাইনে আছেন বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.